খালেদার উপস্থিতিতেই ছাত্রদলের সমাবেশে বিশৃঙ্খলা

320নতুন বছরের শুরুতেই রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে আয়োজন করা হয় ছাত্র সমাবেশ। জাতীয়তাবাদী ছাত্রদলের ৩৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত এ সমাবেশ ছাত্রদল নেতাদের মিলনমেলায় পরিণত হয়। ছাত্রদলের বিশাল কমিটির অনেক নেতাকর্মী যাদেরকে কোন কর্মসূচিতে দেখা যায়নি সমাবেশে তাদেরও উপস্থিতি ছিল সরব।

সরেজমিনে দেখা গেছে, বিএনপিপন্থী অন্যান্য অনুষ্ঠানে দলের বিভিন্ন পর্যায়ের নেতা এবং দল সমর্থিত বুদ্ধিজীবীরা অংশ নিলেও এই সমাবেশে তা হয়নি। বিএনপির রাজনীতিতে অন্যান্য পরিচয় থাকলেও  সমাবেশে আগতরা ছাত্রদলের টানে এসেছেন।

কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে ছাত্র সমাবেশের মূল পর্ব শুরু হয়। জাতীয় সংগীত চলাকালে সমবেত উপস্থিত সকলে দাঁড়িয়ে শ্রদ্ধা জানায়। ছিল দেশাত্মবোধক গানও। তবে হল রুমে বসা নিয়ে ছাত্রনেতারা অপ্রীতিকর পরিস্থিতির জন্ম দেয়। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপস্থিতিতেই সংগঠনটির কতিপয় নেতাকর্মী হৈ হুল্লোড় শুরু করেন।

ছাত্রদলের অভিভাবক হিসেবে পরিচিত

শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী বারবার মাইকে উশৃঙ্খল নেতাকর্মীদেরকে শান্ত থাকার অনুরোধ করলেও তা অনেকেই আমলে নেয়নি। এছাড়া সময় স্বল্পতার কারণে ছাত্রদলের বেশ কয়েকটি ইউনিটের দায়িত্বশীলকে বক্তব্যের সুযোগ দেয়া হয়নি। বিষয়টি মানতে না পেরে তাৎক্ষণিকভাবে খালেদা জিয়ার সামনেই প্রতিবাদ জানিয়ে হলরুম ত্যাগ করেন অনেকে। পরে বিএনপির বিশেষ সম্পাদক ড. আসাদুজ্জামান রিপনের দায়িত্বশীল ভুমিকায় পরিস্থিতি শান্ত হয়।

ধামাকা অফার চলছে !BRAND BAZAAR এ LED / 3D/ Smart / 4K TV AC , 40- 65% ডিস্কাউন্ট  !

আরও পন্য দেখতে ছবির উপরে ক্লিক করুন3d

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment